বিশ্ববাংলা শারদ সম্মান ২০২১ : পশ্চিম বর্ধমান জেলায় সেরা আসানসোলের ১ ও দূর্গাপুরের ২টি পুজো

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ অক্টোবরঃ বিশ্ববাংলা শারদ সম্মান ২০২১ এ পশ্চিম বর্ধমান জেলায় সেরা পুজো হলো তিনটি। তারমধ্যে রয়েছে আসানসোলের একটি ও দূর্গাপুরের দুটি। তিনটি পুজো কমিটির নাম হলো আসানসোলের কল্যানপুর কে সেক্টর, দূর্গাপুরের বুদ্ধবিহার সার্বজনীন দুর্গোৎসব কমিটি ও মার্কনি দক্ষিণ পল্লী পুজো কমিটি। জেলার সেরা প্রতিমার সম্মান পেয়েছে আসানসোলের কোর্ট রোড পুজো কমিটি, আসানসোল রবীন্দ্র নগর উন্নয়ন সমিতি ও দূর্গাপুরের চতুরঙ্গ পুজো কমিটি। জেলার সেরা মন্ডপের সম্মান পেয়েছে ৪ টি পুজো কমিটি। নাম হলো আসানসোলের চিত্তরঞ্জন ৬ র পল্লী পুজো কমিটি ও কল্যাপুর আদি পুজো, আপকার গার্ডেন পুজো কমিটি ও ফুলঝোড় সার্বজনীন পুজো কমিটি।

বিশ্ববাংলা শারদ সম্মান ২০২১

এছাড়াও কোভিড স্বাস্থ্য বিধি মেনে পুজোর আয়োজন করায় সেরার সম্মান দেওয়া হয়েছে আসানসোলের একটি ও দূর্গাপুরের দুটি পুজো কমিটিকে। পুজো কমিটিগুলোর নাম হলো আসানসোলের নববিকাশ, দূর্গাপুরের ধান্দাবাগ পূর্বাঞ্চল সার্বজনীন পুজো কমিটি ও উর্বশী সার্বজনীন দুর্গোৎসব কমিটি।
ষষ্ঠীর বিকালে আসানসোলে পশ্চিম বর্ধমান জেলার জেলাশাসক কার্যালয়ে আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার কনফারেন্স হলে এক সাংবাদিক সম্মেলনে পশ্চিম বর্ধমান জেলার বিশ্ববাংলা শারদ সম্মান ২০২১ এর ফল ঘোষণা করেন জেলাশাসক এস অরুণ প্রসাদ। ছিলেন জেলার অতিরিক্ত জেলাশাসক ডাঃ অভিজিৎ সেভালে। পরে পুজো কমিটির সদস্যদের হাতে স্মারক সম্মান তুলে দেন জেলাশাসক ও অতিরিক্ত জেলাশাসক।


আসানসোলে বঙ্গজননী কে শক্তিশালী করার স্বার্থে সম্মানিত করে উৎসাহিত করা হল, সঙ্গে বস্ত্র বিতরন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *