বঙ্গ জননী বাহিনীর পক্ষ থেকে বিজয়া মিলন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-আসানসোল পৌর কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের অধীনে টিএমসি পার্টি অফিসে বঙ্গ জননী বাহিনীর পক্ষ থেকে বিজয়া মিলন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল যেখানে এই সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন। সংগঠনের কার্যকরী সভাপতি রীনা মুখোপাধ্যায়ের নেতৃত্বে এই কর্মসূচির সময় সংগঠনের সদস্যদের মিষ্টিমুখ করানো হয়।

এই উপলক্ষে রীনা মুখোপাধ্যায় জানান, দুর্গাপূজার বিজয়া দশমী উপলক্ষে রবিবার সংগঠনের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এর মাধ্যমে সংগঠনের সদস্যদের মুখ মিষ্টি করা হয়েছিল।তিনি বলেন, শুধু দুর্গাপূজা নয়, কালী পূজা ও ছট পূজা উপলক্ষেও একই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হবে। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব ধর্ম ও বর্ণের উৎসবকে সমান অগ্রাধিকার দেন।

এই কারণেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশ অনুযায়ী, প্রতিটি উৎসবে এই ধরনের অনুষ্ঠান আয়োজন করা হয়, যা সমাজে শান্তি ও সম্প্রীতি বৃদ্ধি করে।তিনি বলেন, আজকের অনুষ্ঠানের সময় বঙ্গ জননী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।যারা একে অপরকে মিষ্টি খাওযয়ান এবং তাদের বিজয়া দশমীর শুভেচ্ছা জানালেন। রীনা মুখার্জি বলেন, বঙ্গ জননী বাহিনীর লক্ষ্য হলো সকল নারীকে নিজের পায়ে দাঁড় করানো এবং নারীদের ক্ষমতায়ন করা যায়। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় চান নারীরা জীবনের প্রতিটি ক্ষেত্রে উন্নতি করুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *