ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

সিএলডব্লুর স্ট্যান্ড থেকে বাইক চুরির অভিযোগ, সিসিটিভির ফুটেজ দেখে গ্রেফতার এক রেলকর্মী

বেঙ্গল মিরর, আসানসোল, দেব ভট্টাচার্য ও রাজা বন্দ্যোপাধ্যায়ঃ চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানা বা সিএলডব্লুর ভেতরের মোটরসাইকেল স্ট্যান্ড থেকে বাইক চুরির অভিযোগে গ্রেফতার করা হলো এক রেল কর্মীকে। ধৃত বাইক চুরির কথা পুলিশ ও আরপিএফের কাছে স্বীকার করেছেন বলে সূত্রে জানা গেছে।
মোটরবাইক চুরির অভিযোগের কয়েক ঘন্টার মধ্যেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ও পুলিশের গোপন সূত্র থেকে পাওয়া খবরের ভিত্তিতে এই সাফল্য এসেছে বলে দাবি করা হয়েছে। ধৃত রেল কর্মীর নাম অতীশ দাস। তিনি সিএলডব্লুর ইএল বি ১৮ নম্বর শপের পি ফাইভ সেকশনের কর্মী। তার টিকিট নম্বর ১৮/১১২।

ঐ রেল কর্মী থাকেন রেল শহর চিত্তরঞ্জনের পঞ্চম পল্লী এলাকায়। গত ২৫ জুলাই থেকেই তিনি ডিউটিতে রেল ইঞ্জিন কারখানা কতৃপক্ষের অনুমোদন ছাড়াই চাকরিতে অনুপস্থিত আছেন বলে জানা গেছে। পুলিশ ও আরপিএফ তার রেল আবাসন থেকে অতীশ দাসকে ধরেছে বলে চিত্তরঞ্জন থানার ইন্সপেক্টর ইনচার্জ রাজু স্বর্ণকার জানিয়েছেন ।


উল্লেখ্য, চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার মেইন শপ স্ট্যান্ড থেকে আধিকারিক কালাম বীর কুমার সিংয়ের বাইক চুরি হয় গত ২৪ আগস্ট। পরের দিন ২৫ আগষ্ট তিনি চিত্তরঞ্জন থানা সহ আরপিএফের কাছে অভিযোগ জানান। আরপিএফ ও পুলিশ কারখানা থেকে বার হওয়ার সমস্ত গেটের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অতীশ দাসকে গ্রেফতার করে। চুরির বিষয়টি জানতে চাইলে অতীশ ঘটনার কথা স্বীকার করে নেন। তিনি একইসঙ্গে জানান, জেমারির এক ব্যক্তির কাছে তিনি ঐ চুরির মোটরবাইকটি মাত্র কয়েক হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন। সঙ্গে সঙ্গে চিত্তরঞ্জন পুলিশ জেমারিতে অভিযুক্ত ব্যক্তির খোঁজে যায়। কিন্তু তার খোঁজ মেলেনি। পাওয়া যায় নি মোটরবাইকটিও
পুলিশ মনে করছে, ঐ ব্যক্তিকে পাওয়া গেলেই বাইকটিও পাওয়া যাবে। পুলিশ তার তল্লাশি করছে।

Leave a Reply