ASANSOL

আসানসোলে আসছেন মিঠুন চক্রবর্তী, যোগী আদিত্যনাথ, রোডশো ও সভা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুলটি ও আসানসোলে দুটি জনসভার ২৪ ঘন্টার মধ্যে শহরে আসছেন বিজেপির অন্যতম তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী।
পদ্ম শিবির সূত্রে শুক্রবার জানা গেছে, রবিবার সকাল নটা নাগাদ চপারে আসানসোলে আসছেন মিঠুন চক্রবর্তী। তারজন্য আসানসোলে মহিশীলা কলোনির আসর ময়দানে অস্থায়ী হেলিপ্যাড তৈরি করা হয়েছে। আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়ার সমর্থনে তিনি রোডশো ও সভা করবেন। মহিশীলা কলোনি থেকে মোটরবাইক রেলি সহ মিঠুন চক্রবর্তীর রোডশো শুরু হবে। তিনি হুড খোলা গাড়িতে থাকবেন। সেই রোডশো এসবি গরাই রোড হয়ে আসানসোল আদালত বা কোর্ট চত্বরে এসে শেষ হবে। মিঠুন চক্রবর্তীর এরসাথে সভা করার কথা রয়েছে। আসানসোলের পাশাপাশি মিঠুন চক্রবর্তী রবিবার জামুড়িয়াতেও দলের প্রার্থীর হয়ে প্রচার চালাবেন বলে জানা গেছে।


এছাড়াও, আগামী ৩০ এপ্রিল আসানসোলে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তার এসএস আলুওয়ালিয়ার সমর্থনে জামুড়িয়ার নিংঘায় সভা করার কথা রয়েছে।
অন্যদিকে, মে মাসের প্রথম দিকে আসানসোলে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্ভাব্য দিনটি হলো ৭ মে। তিনি আসানসোলের দলের প্রার্থীর সমর্থনে সভা করবেন। তবে সেই সভা কোথায় হবে, তা এখনো চূড়ান্ত হয়নি।


উল্লেখ্য, শনিবার সকালে ও দুপুরে কুলটি ও আসানসোলে দুটি জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার ঠিক ২৪ ঘন্টার মধ্যেই আসানসোলে মিঠুন চক্রবর্তীর আসাটা অবশ্যই তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিশেষজ্ঞরা।
প্রসঙ্গতঃ, ২০১৪ ও ২০১৯ সালে পরপর দুটি লোকসভা নির্বাচনে আসানসোল থেকে বিজেপি প্রার্থী হয়ে জিতেছিলেন বাবুল সুপ্রিয়। কিন্তু ২০২২ সালে উপনির্বাচনে বিজেপির হাতছাড়া এই আসানসোল। তাই ভূমিপুত্র এসএস আলুওয়ালিয়াকে প্রার্থী করে ২০১৪ ও ২০১৯ এর ফলের পুনরাবৃত্তি করতে চাইছে বিজেপি।

Leave a Reply