ASANSOL

বাংলা নববর্ষ উপলক্ষে রোটারি ক্লাব অফ আসানসোল গ্রেটারের ” বৈশাখী “

বেঙ্গল মিরর,, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ বাংলা নববর্ষকে সামনে রেখে শনিবার আসানসোল ক্লাবে রোটারি ক্লাব অফ আসানসোল গ্রেটারের তরফে আয়োজন করা হয়েছিলো ” বৈশাখী “।
রোটারি ক্লাব আসানসোল গ্রেটার পক্ষ থেকে আসানসোল ক্লাবে হওয়া ” ডিস্ট্রিক্ট পাবলিক ইমেজ ইভেন্ট” র আয়োজন করার মুল উদ্দেশ্য হলো, মহিলাদের তাদের পণ্য প্রদর্শন করতে পারে। ফিতে কেটে ও পরে প্রদীপ জ্বালিয়ে এই ইভেন্টর উদ্বোধন করা হয়।


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল রামকৃষ্ণ মিশনের স্বামী কৃপা মহারাজ, আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় , আসানসোল ক্লাবের সভাপতি সোমনাথ বিশওয়াল, আসানসোল গ্রেটারের সভাপতি সুজাতা মুখোপাধ্যায়, সহ-সভাপতি সুরজিত মুখোপাধ্যায়, অভিষেক দোকানিয়া, নিখিলেশ উপাধ্যায়, স্বপন চৌধুরী, দীপা চৌধুরী প্রমুখ। এছাড়াও সন্দীপ নারাং, অনু নারাং, অমিতাভ মুখোপাধ্যায় , নিখিলেশ উপাধ্যায় সহ আরও অনেকে ছিলেন।


এই অনুষ্ঠান সম্পর্কে সুজাতা মুখোপাধ্যায় বলেন,  রোটারি ক্লাব অফ আসানসোল গ্রেটার একটি সামাজিক সংগঠন। কিন্তু একই সাথে এই সংস্থা  সমাজের সেই অংশকে অর্থনৈতিকভাবে ক্ষমতায়ন করার চেষ্টা করে। পাশা পাশি তাদেরকে একটি প্ল্যাটফর্ম দেওয়া যাতে, তারা তাদের পণ্য মানুষের কাছে পৌঁছাতে পারে সেজন্য এই চেষ্টা করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply